ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী উত্তরণ নার্সিং এন্ড মিডওয়াইফারি ইনস্টিটিউটের আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান।
এই প্রথম সুনামগঞ্জে করোনা রোগী শনাক্ত।

এই প্রথম সুনামগঞ্জে করোনা রোগী শনাক্ত।

করোনাভাইরাসে আক্রান্ত

সুনামগঞ্জ জেলা প্রতিনিধি,
সুনামগঞ্জে প্রথম করোনাভাইরাসে আক্রান্ত এক নারী রোগী শনাক্ত হয়েছেন। তার বাড়ি জেলার দোয়ারাবাজার উপজেলায়। রোববার (১২ এপ্রিল) সকালে ওই নারীর করোনা পজিটিভ রিপোর্ট এসেছে বলে জানিয়েছেন সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. মো. শামস উদ্দিন।
সিভিল সার্জন বলেন, কয়েকদিন আগে সন্দেহভাজন ওই নারীর নমুনা সংগ্রহ করে সিলেটে পাঠানো হয়। রোববার সকালে তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। এরপর তার বাড়ি লকডাউন করা হয়েছে। তার পরিবারের অন্য সদ্যদের নমুনা সংগ্রহ করা হচ্ছে। এ পর্যন্ত জেলা থেকে ১৮১ জানের নমুনা সংগ্রহ করা হয়েছে বলেও তিনি জানান।
এদিকে করোনাভাইরাসে আক্রান্ত প্রথম রোগী পাওয়ার পর বিকেলে জরুরি সভা ডেকেছে জেলা প্রশাসন। সেখান থেকে সুনামগঞ্জ লকডাউনের মতো সিদ্ধান্ত আসতে পারে।
জেলা প্রশাসক মো. আব্দুল আহাদ বলেন, বিকেলে করোনা নিয়ে জরুরি বৈঠক আছে। বৈঠকে আমরা বিভিন্ন বিষয়ে সিদ্বান্ত নেব।
তিনি জানান, করোনা শনাক্ত হওয়া রোগীর সার্বিক অবস্থা জানার জন্য তার বাড়িতে একটি মেডিকেল টিম পাঠানো হয়েছে। যদি তার শারীরিক অবস্থার অবনিত হয় তাহলে তাকে আইসোলেশনে ভর্তি করা হবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST